ঘরে বসে প্রতি মাসে হাজার ডলার ইনকাম করুন অ্যান্ডোয়েড মোবাইল দিয়ে।

22
573

অনলাইনে ইনকামের অনেক সাইট বা রাস্তা রয়েছে। যে সমস্ত সাইট থেকে প্রতি মাসে হাজার ডলার ইনকাম রয়েছে। সেগুলো সম্পর্কে জানতে হলে আর হাজার ডলার ইনকাম করতে কি করা লাগবে সমস্ত তথ্য নিয়ে সাজিয়েছি আজকের এই পোস্ট।

অনলাইনে অনেক ব্যবসা আছে যা থেকে আয় করা যায়। আপনারা চাইলে আপাতত উল্লেখিত উপায় গুলো দেখে চেষ্টা করতে পারেন।
তবে সর্ব পরি যে কথা, আপনার যদি ধৈর্য থাকে তাহলে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। আপনার ধৈর্য না থাকলে অনলাইনে আয় করতে পারবেন না।

প্রথমেই আপনাকে সাধারণ কিছু জানতে হবে অনলাইনের।
এবার আপনারা প্রশ্ন করতে পারেন কি কি জানতে হবে।

সর্বোপরি আপনাকে একটি জিমেইল চালানোর অভিগ্যতা থাকতে হবে।
তারপর ফেইসবুক ব্যবহারের অভিগ্যতা থাকতে হবে।
শেষে যে কোন ব্রাউজারে আপনার জিমেইল সেট করা জানতে হবে।

অনলাইনে ইনকাম করার পদ্বতি :

ফেইসবুক থেকে ইনকাম :

আজকাল ফেইসবুক ব্যবহার করেনি এমন মানুষ খুজে বের করা অসম্ভব। যেহেতু ফেইসবুক সামাজিক যোগাযোগব্যবস্থায় ব্যাপক ভূমিকা রাখে তাই এই সাইট থেকে ইনকাম করাটাও অনেক সহজ।

ফেইসবুক পেজ :

ফেইসবুক পেজ খুলে আমরা ইনকাম করতে পারি। আপনার বন্ধু বেশি থাকলে অনেক সহজেই আপনি মাসে ২০০ডলার ইনকাম করতে পারবেন। আজকাল ফেইসবুক অপেন করলেই দেখতে পারবেন অসংখ্য ভিডিও রয়েছে। আপনি কি কখনো চিন্তা করে দেখেছেন এই ভিডিও গুলো কিজন্য। এই ভিডিও গুলো আপলোড করে প্রতিদিন ৫-১০ ডলার আয় করে। তাই আপনি চেষ্টা করলে ফেইসবুক পেজ থেকে ইনকাম করতে পারেন।

ফেইসবুক গ্রুপ :

বর্তমান সময়ে হাজার হাজার ইনকামের গ্রুপ রয়েছে। যাতে বিভিন্ন ইউটুব ভিডিও, ওয়েব সাইট শেয়ার করে টাকা ইনকাম করে গ্রুপের অ্যাডমিন
। আপনি চাইলে একটি গ্রুপ খুলে তাতে আপনার বন্ধুদেরকে ইনভাইট করতে পারেন। অ্যাডমিন কিভাবে ইনকাম করে জানতে চান?

কোন ওয়েব সাইটের মালিক কিংবা ইউটুব চ্যানেলের মালিক যখন দেখবে আপনার গ্রুপের ২ হাজার প্লাস লোক আছে। তখন সেই ইউটুবার ও ওয়েব সাইটের মালিক আপনার সাথে যোগাযোগ করবে। বলবে আমার এই লিংক টি আপনার গ্রুপে পোস্ট দিন আমি আপনাকে ১০ ডলার দিব। মুলত এভাবেই ফেইসবুক গ্রুপ থেকে ইনকাম হয়।

ইউটুব :

বর্তমানে ইউটুবে ভিডিও শেয়ারিং করে ইনকাম করা যায়। ইউটুবে ইনকামের শেষ নেই। আপনি প্রশ্ন করতে পারেন কিভাবে?
আমিও একজন ইউটুবার আমার নিজের অভিগ্যতায় বলতে পারি প্রতিমাসে ৩০০ ডলার ইনকাম করা কোন ব্যাপার না।
কিভাবে?
আপনি কোন কোম্পানির পন্য নিয়ে ভিডিও করতে পারেন। সেই কোম্পানির এজেন্টের সাথে কন্টাক্ট করবেন যে আপনার পণ্য নিয়ে ভিডিও করে সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দিবো তাহলে কত ডলার দিবেন। তখন দুজনের মধ্যে একটি চুক্তি হবে। এভাবেও আয় করা যায়।

তাছাড়া আপনার চ্যানেলে যদি ১০০০ সাবস্ক্রাইব ও ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম থাকে তাহলে তো মনিটাইজ করে প্রতি মাসে ৫০০ ডলার আয় করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং :

অ্যাফিলিয়েট মার্কেটিং করতে গেলে আপনাকে কোম্পানির সাথে চুক্তি করতে হবে। যে আমি আমার রেফারেন্স এ আপনার পন্য বিক্রয় করে দিবো আমাকে কত % দিবেন।
দেখবেন কোম্পানি আপনাকে নির্দিষ্ট পরিমাণ একটা % আপনাকে দিবে।এখন আপনাকে মার্কেটপ্লেসে পণ্য গুলো প্রচার করতে হবে। প্রচারের জন্য আপনি একটি লিংক তৈরি করতে পারেন। সেই লিংকে যখন কেউ ক্লিক করে পন্য অর্ডার করবে তখন একটা কমিশন আপনি পেয়ে যাবেন। সেই লিংক কোথায় কোথায় শেয়ার করবেন?
চাইলে আপনি ইউটুব,ফেইসবুক পেজ,ফেইসবুক গ্রুপ,টুইটার,ইন্সটাগ্রাম আরো অন্যান্য মাধ্যমে শেয়ার করে প্রচারনা করতে পারেন।

বিভিন্ন প্রকার অনলাইন অ্যাপ থেকে ইনকাম :

Apps earn

অ্যাপ থেকে আমরা অনেক সেবা পেতে পারি।আসল কাজ হলো আয় করা সেটা কিভাবে।জানতে হলে আমাদের পুরা লেখাটি দেখুন। ইনটারনেটে গেম খেলে আয় করা যায় সেটাও অ্যাপ ব্যবহার করে।
এখন অ্যাপ ব্যবহার করে ভিডিও দেখে আয় করা যায়।এখন অনলাইনের চেয়ে পিছিয়ে নেই অ্যাপ। অ্যাপ ব্যবহার করে লাইব টিভি দেখা যায়।Google play store এ জমা আছে অনেক অ্যাপ যা থেকে প্রচুর ডলার আয় করা যায়।

আপনি নিজে একটি অ্যাপ তৈরি করে Google playstore এ আপলোড করে হাজার হাজার ডলার আয় করতে পারেন। একটি অ্যাপ এ আপনার ব্যবসা গয়ে যাবে আশা করি।আপনি যদি কাজ শিখতে চান তাহলে এই ওয়েব সাইট আপনার জন্য।আপনি আমাদের কাছ থেকে অ্যাপ,ওয়েব সাইট তৈরি করে নিতে পারেন।খুব কম টাকায় আমরা আপনার চাহিদা মতো তৈরি করে দিব। আমাদের সাথে যোগাযোগ করতে “”contact us “” চেক করুন।
Google play store থেকে এখন আয় প্রচুরসংখ্যক মানুষ করছে। Google play তে একটা অ্যাকাউনট করুন আর আয় করুন।

যত ডাউনলোড তত ইনকাম। ডাউনলোড কৃত অ্যাপে রিভিউ করলে আরো ডাবল আয়।

অনলাইনে হাজারো ইনকামের অ্যাপ রয়েছে যেখান থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। বিভিন্ন অ্যাপ বিভিন্ন সিস্টমে ইনকাম দেয়।

ওয়েব সাইট :

বর্তমানে ওয়েব সাইটের অভাব নেই। কেননা বিভিন্ন প্রকার ওয়েব সাইট আমরা প্রতি নিয়তো দেখতে পাই। এসব ওয়েব সাইট ব্যবহার করে অনেক ডলার আয় করতে পারি।

website development

আমরা আপনাদের যে সমস্ত সেবা দিয়ে থাকো
1. ওয়েব সাইট ডিজাইন
2. plugin sell
3. Theme sell
4. Home page e plugin
etc
আমরা ফুল ওয়েব সাইট তৈরি করে সেল দেই।আপনার যেসব ধরনের ওয়েব সাইট প্রয়োজন সে সব সাইট আমরা তৈরি করে দিব।A to z সব ধরনের সাইট তৈরি করতে পারি।

Plugin sell
আপনারা যে ধরনের plugin চান সে সব plugin সেল দিব সব আমরা তৈরি করে রেখেছি।
plugin পেতে সরাসরি
“”contact us “”এ যোগাযোগ করুন। আমরা আপনার কাজ করে দিব।

Theme

আপনি ফ্রিতে থিম ব্যবহার করতে পারেন।
তবে premium theme ব্যবহার করলে দারুন দেখায়।এই থিম ব্যবহারে আপনাকে টাকা দিয়ে কিনতে হবে।
থিম ব্যবহারে ওয়েব সাইট ভি আই পি দেখায়।

Folder create

ওয়েবসাইটে অনেক প্রকার folder create করতে হয়। যা কেবল আমরাই করে থাকি।

website page create

আপনার মনের মত পেজ তৈরি করতে পারি আমরা।আপনারা যেমন চান তেমন সাইট তৈরি করে দিব।

** কোন ধরনের ওয়েব সাইট নিবেন **

1. word press website
2. Blogger website
দুইটাই আমরা আপনার জন্য তৈরি করে দিব।

আপনিও চাইলে এসব কাজ শিখে ইনকাম করতে পারেন।

অনলাইন সেবা

আমরা সব সময় চেষ্টা করি আপনাদের সেবা করার জন্য।অনলাইনের যত খুটিনাটি আছে তার অধিকাংশ আমরা জানি।আমাদের সাথে থাকলে ইনশাহআললাহ আপনার সময় লস হবে না। অনলাইনে রয়েছে অনেক তথ্য সেবা যা আপনি ১% ও জানেন না।সেই তথ্য আপনার কাছে পৌঁছে দিতে সাজিয়েছি এই ওয়েবসাইটটি।আশা করি শুধু ইনকামের জন্য নয় বরং শেখাটাই মেন বিষয় করে দেখে উচিৎ।কারনে শিখতে পারলেই আপনার আয় নিশচিৎ।ভাল কিছু করতে গেলে আপনাকে সময় দিয়ে কাজ শিখতে হবে।আর ইনকাম তো হবেই। সময়ের সেরা ইনকাম এখন অনলাইনে, যে যত সময় দিবে সে তত আয় করবে।পৃথিবীর যেকোন দেশ থেকে আয় করতে পারবেন।শুধু দরকার আপনার যোগ্যতা ও দখ্যতা যা আমরা আপনাকে দিব।অনলাইনে বিভিন্য ওয়েবসাইট আছে যা থেকে হাজার হাজার টাকা ইনকাম করছে অনেকে।আপনিও পারবেন কথা দিলাম।যে সাইটের মান ভাল বেশী ইনকাম দেয় ১০০% পেমেন্ট করে সেই সাইট আমরা আপনার কাছে এনে দিব। যা থেকে আপনি ইনকাম করতে পারবেন।তবে আপনাকে লেখা গুলো ভালো করে বুঝে পরতে হবে। না পরলে বুঝবেন না ইনকাম ও হবে না।তাই আমাদের ওয়েব সাইট প্রতিদিন দেখুন আর আয় করুন লাখ টাকা।

22 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here