নিজের মোবাইল নাম্বার গোপন রেখে কথা বলুন পৃথিবীর যে কোন দেশে কোন টাকা ছাড়াই।

56
1380

আজকের এই আর্টিকেলে আপনাদের জন্য এক ব্যাতিক্রম অ্যাপলিকেশন শেয়ার করবো যেটা ব্যবহার করে আপনি ফ্রিতে আপনার মোবাইল নাম্বার গোপন রেখে পৃথিবীর যে কোন দেশে কল করতে পারবেন কোন টাকা ছাড়াই।
টাকা ছাড়া যদি কথা বলা যায় পৃথিবীর যে কোন দেশে এর থেকে মজার বিষয় কি হতে পারে,তাও আবার নিজের পারসোনাল নাম্বার গোপন রেখে।

আপনি এবার প্রশ্ন করতে পারেন আমি যাকে কল দিবো তাকে কি ইন্টারনেট ব্যবহার করতে হবে? আর এই অ্যাপটির ভিতর প্রবেশ করে থাকতে হবে? যেমন ইমো মেসেন্জার এর মত?

আমরা আপনার মনে আসা এই সব প্রশ্নের উত্তর নিয়েই সাজিয়েছি আজকের এই পোস্ট। আরো বড় সুবিধা হলো যাকে আপনি কল দিবেন তাকে কোন প্রকার ইন্টারনেট ব্যবহার করতে হবে না।
আর এই অ্যাপটি তাকে ইন্সটল করতে হবে না। এই অ্যাপটির ভিতর প্রবেশ করে থাকতে হবে না।
ইমো,মেসেন্জার এর মত না,কারণ ধরেন আপনি কাউকে ফোন দিবেন সেখেত্রে শুধু আপনার ইন্টারনেট কানেকশন লাগবে। আর আপনি যাকে ফোন করলেন তাকে ইন্টারনেট অন করতে হবে না।

এই অ্যাপলিকেশনটি ফ্রিতে সবাই ব্যবহার করতে পারবেন। আপনি ইচছা করলে সারাদিন কথা বলতে পারবেন কোন প্রকার টাকা লাগবেনা। এই অ্যাপটি ইন্সটল করার জন্য আপনাকে লিংক ব্যবহার করতে হবে। লিংক ব্যবহার করে ইন্সটল করলে ফ্রিতে কথা বলার জন্য বোনাস পয়েন্ট পাবেন যা দিয়ে প্রথমেই আপনি ১০ মিনিট কথা বলতে পারবেন।
আপনি যদি ফ্রিতে কথা বলতে চান এই পোস্টে কমেন্ট করুন আমি আপনাকে লিংকটি দিব সেই লিংক এ ক্লিক করলে আপনাকে সরাসরি প্লেস্টোরে নিয়ে যাবে। তারপর আপনি এই অ্যাপটিকে ইন্সটল করবেন, তারপর অপেন করবেন।
এই অ্যাপটি অপেন করলে দুই থেকে তিন বার অ্যালাও পারমিশন চাইতে পারে। সব পারমিশন দেয়া শেষ হলে গেট স্টারর্ট অপশনে ক্লিক করলেই আপনার সাইন আপ করার পেজটি পেয়ে যাবেন। এবার আপনার মোবাইল নাম্বার দিয়ে উপরে দেখতে পারবেন কন্টিনুয়াস অপশন আছে সেখানে ক্লিক করুন। তারপর আপনার সেই নাম্বারে একটা চার সংখ্যার ভেরিফাই কোড যাবে সেই কোডটি এখানে দিয়ে আবারো কনটিনু করতে হবে। আপনার নাম্বার ব্যবহার করা শেষ এবার আপনার বন্ধুর এই অ্যাপ ব্যবহার করে এমন একটি নাম ব্যবহার কররে উপরে কনটিনু অপশনে ক্লিক করুন। তারপর দেখতে পারবেন কয়েকটি পারমিশন আসতে পারে সেগুলো অ্যালাও করে দিবেন। অ্যালাও করার পর দেখতে পারবেন আপনি অ্যাপটির হোম পেজে চলে আসবেন। এবার একটি নোটিফিকেশন দেখতে পারবেন কনগ্রাটুলেশন আপনি ১০পয়েন্ট জিতেছেন রেফার লিংকটি ব্যবহার করার জন্য। এখন আপনাকে আরো ক্রেডিট বা কয়েন অর্জন করতে হবে তার জন্য একেবারে নিচে সাইটে মি নামক অপশন পাবেন সেখানে ক্লিক করুন। সেখানে ক্লিক করার পর অনেক ফিচার দেখতে পারবেন প্রথমেই আপনি ডেইলি কোনাকার উপর ক্লিক করতে হবে। প্রতিদিন ডেইলি বোনাসের উপর ক্লিক করলে কিছু পয়েন্ট বা ক্রেডিট জিতবেন। আপনার অর্জিত ক্রেডিট দিয়েই কথা বলতে হবে। এখানে দেখতে পারবেন $Get free credit——(free) এখানে ক্লিক করলেই পয়েন্ট পেয়ে যাবেন। আপনাকে অভিন্দন জানিয়ে একটি ম্যাসেজ দিবে। তারপর নিচের দিকে আসলে দেখতে পাবেন $ Purchese credit এখানে ক্লিক করলে আরো কিছু পয়েন্ট পাবেন এবং এর নিচে আরো একটি লেখা বা ফিচার আছে গেট রিওয়ার্ড এখানে ক্লিক করলে বোনাস পাবেন।
এখানে আরো পয়েন্ট অর্জন করতে পারবেন লাকি বকস এর মাধ্যমে। লাকি বকস এ ক্লিক করলেই আপনি আরো ক্রেডিট পাবেন। এবার আপনার ফ্রিতে ক্রেডিট অর্জন করা শেষ।
আপনি চাইলে কাজের বিনিময়ে এখান থেকে আরো বেশি ক্রেডিট অর্জন করতে পারেন। বেশি পয়েন্ট এর জন্য নিচের দিকে ফিচারে দেখতে পাবেন মেসেজ অপশন আছে সেখানে ক্লিক করুন। সেখানে দেখতে পারবেন বর্তমানে আপনাকে কোন কোন ধরনের পয়েন্টের কাজ দিয়েছে। আপনি এখানে গেম খেলে পয়েন্ট অর্জন করতে পারেন। আরো অনেক ধরনের কাজ পাবেন যেমন অ্যাডে ক্লিক করা,ওয়েবসাইট ভিজিট করা,অ্যাপ ইন্সটল করা ইত্যাদি। লেখা থাকবে এই অ্যাপসটি ইন্সটল করলে আপনি ১০০ ক্রেডিট পাবেন। আবার থাকে এই অ্যাপটি ইন্সটল করে অপেন করতে হবে তাহলে আপনি পাবেন ১৫০ পয়েন্ট। আরো এরকম ফিচারে দেখাবে অ্যাপ ইন্সটল করতে হবে আবার অপেন করে তিন দিন ব্যবহার করতে হবে ফলে আপনি পাবেন ৩০০ পয়েন্ট। এভাবেই মূলত আপনি হাজার হাজার পয়েন্ট অঅর্জন করে সারা দিন রাত ফ্রিতে টাকা ছাড়াই কথা বলতে থাকুন পৃথিবীর যে কোন দেশে।

এবার দেখাবো কিভাবে আপনি আপনার দেশ থেকে অন্য একটা দেশে কল দিবেন।

এবার আপনাকে নিচে দিকে পাঁচটি অপশন আছে সেগুলো দেখতে হবে।
Contact
Message
Call
Discover
Me
এই অপশন গুলোর মধ্যে আপনাকে কল অপশনটি সিলেক্ট করে ক্লিক করতে হবে। তারপর আপনাকে উপরের আইকন থেকে কানট্রি বা দেশের নাম সিলেক্ট করতে হবে। নাম সিলেক্ট করার পর আপনাকে জিরো বাদ দিয়ে বাকি নাম্বার দিতে হবে। নাম্বার দেয়ার পর আপনাকে কলের লোগতে ক্লিক করতে হবে। সেখানে ক্লিক করার পর চিপ ক্রেডিট কল ০.৯ আসবে সেখানে চাপ দিন কল চলে যাবে ইনশাহআল্লাহ।

তারপর আপনি কথা বলতে থাকবেন আর আপনার পয়েন্ট কেটে নিবে। কথা বলা যায় একদম ক্লিয়ার এইচ ডিতে।

এবার আপনাদের দেখাবো কিভাবে আপনি একটি মোবাইল ব্যবহার করে একাধিক আইডি ব্যবহার করবেন। এই অ্যাপে আপনি হাজার হাজার অ্যাকাউন্ট করতে পারবেন। তাতে আপনাকে ব্লোগ করে দিবানা এই কোম্পানি। আপনার যত মোবাইল নাম্বার আছে ঠিক তত গুলো অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।
আপনার একাধিক আইডি খোলার একটা পদ্বতি বলে দেই সেই পদ্বতি অনুসরন করে আপনি অনেক অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।প্রথমেই এক একাউন্ট থেকে আরো একটি একাউন্ট খোলার জন্য এই অ্যাপটিকে ক্লিয়ার ডাটা করতে হবে। তারপর আপনাকে এই অ্যাপে আগের নিয়মেই প্রবেশ করতে হবে। প্রবেশ করার পর অন্য একটি নাম্বার দিয়ে সাইন আপ করে নিতে হবে। এভাবেই আপনি আগের নিয়মেই পয়েন্ট পেতে থাকবেন।

এবার কথা বলা যাক রেফার বিষয়ে

আপনি কিন্তু রেফার করে এই সাইটে একসট্রা পয়েন্ট অর্জন করতে পারেন। কাউকে ইনভাইট বা রেফার করার জন্য মি অপশনে আসতে হবে। তারপর আপনাকে নিচের দিকে আসতে হবে। সেখানে ইনভাইট এ ফ্রেন্ড অপশন আছে সেখানে ক্লিক করলে একটি লিংক পাবেন। সেই লিংক শেয়ার করে দিতে পারেন সোস্যাল মিডিয়ার। তাতে যদি কেউ লিংক থেকে অ্যাকাউন্ট তৈরি করে তাহলে তার থেকে আপনি ২০ ক্রেডিট বা পয়েন্ট পেয়ে যাবেন আপনার অ্যাকাউন্ট এ। আর আপনারা সবাই জানেন অ্যাফিলিয়েট মার্কেটিং এ ইনকাম একটু বেশিই হয়। এই অ্যাপটির মালিক রেফার সিস্টেম চালু করেছে শুধু সাধারন ইউজারদের কথা চিন্তা করে। তাই এখানে রেফারেলে পয়েন্ট পাওয়া যায় বেশি। ফলে কথা বলতে কোন সমস্যা হয় না।

কল রেকর্ড

এই অ্যাপ থেকে যাদের সাথে কথা বলবেন সেই কথা গুলো রেকর্ড করতে পারবেন। সেই কথা গুলো রেকর্ড করতে আপনাকে মি অপশনে ক্লিক করতে হবে। তারপর নিচে দরখতে পারবেন কল রেকডিং অপশন আছে সেখানে ক্লিক করুন। ক্লিক করলে আপনার কাছে পারমিশন চাইবে অ্যালাও করে দিলে রেকর্ড চালু হয়ে যাবে। তার পর আপনার ইচ্ছামত সেভ করে নিতে পারবেন আপনার গ্যালারিতে।

এই অ্যাপটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে মি তে এসে একেবারে নিচে এবাউট আস এ ক্লিক করলে দেখতে পারবেন।

আপনার বিভিন্ন সেটিং সম্পর্কে জানতে হলে আপনি সেটিং অপশনে ক্লিক করে সব কাজ সম্পন্ন করতে পারবেন।

ডিসকভার

এই অপশনে ক্লিক করলে আপনি কুইজ খেলে পয়েন্ট ইনকাম করতে পারবেন। তারজন্য আপনাকে কুইজ এর উপর ক্লিক করতে হবে। কুইজ খেলা চালু হবে আর আপনার ক্রেডিট জমা হতে থাকবে।
এই খানে আরো কয়েকটি গেমের কথা বলা আসে। এই অ্যাপ গুলো ইন্সটল করে গেমের লেভেল পার করতে হবে। আপনি যদি লেভেল পার করতে পারেন তাহলে আপনি প্রচুর পরিমান পয়েন্ট অর্জন করতে পারবেন। আরো একটি ফিচার দেয়া আছে এটা শুধু অ্যাপলিকেশনটি ডাউনলোড করে ইন্সটল করতে হবে এবং অপেন করে কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে। আর এভাবেই বেশি বেশি কথা বলার জন্য পয়েন্ট পেয়ে যাবেন।

কল করার জন্য আরো একটি সুবিধা রয়েছে কল অপশনে ক্লিক করার পর নাম্বারের সাইটে সেভ লিস্ট দেখাবে সেখানে ক্লিক করে আপনার সেভ নাম্বার দিয়ে কল দিতে পারেন।

আমরা আজ ফ্রিতে কিভাবে কথা বলবো সব তথ্য বিস্তারিত ভাবে এই আর্টিকেলে প্রকাশ করার চেষ্টা করেছি। আপনার বুজতে সমস্যা হলে কমেন্ট করুন উত্তর পেয়ে যাবেন ইনশাহআল্লাহ।

56 COMMENTS

  1. Hi my friend! I want to say that this post is amazing, nice written and include almost all important infos. I would like to see more posts like this . Amabelle Graeme Granoff

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here