প্রতিদিন ১০০-২০০ টাকা আয় করুন পেমেন্ট প্রুফ সহ। New earning website 2020

33
1038

আসসালামু আলাইকুম, আজকের আর্টিকেলে আপনাদের জন্য দারুন একটি ইনকামের সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যেখান থেকে আপনারা প্রতি মাসে দারুন একটা অ্যামাউন্ট আয় করতে পারবেন।
আর আপনার আয় করা ডলার সরাসরি কয়েনবেসের মাধ্যমে বিকাশে নিতে পারবেন। কয়েনবেসে ডলার আসলে আমাদের এই ওয়েব সাইটের মাধ্যমে বিকাশে নিতে পারবেন।
নিচে দেয়া রেজিস্ট্রেশন করুন এর উপর ক্লিক করলে আপনাকে সরাসরি ওয়েব সাইটে নিয়ে যাবে।

রেজিস্ট্রেশন

ওয়েব সাইটে আসার পর আপনাকে এখানে একটি একাউন্ট করে কাজ করতে হবে। একাউন্ট করার জন্য প্রথমেই সাইট থ্রি ডট আইকনে ক্লিক করলে সাইন আপ অপশন পাবেন সেখানে ক্লিক করুন। এবার একটি ফরম আসবে সেই ফরম পুরণ করতে হবে।

Example

Email : [email protected]

Password : Ac123321

Refer code: অটো দেয়া থাকবে।

তার পর create account এর উপর ক্লিক করুন।

তারপর আপনার একাউন্ট এ একটি মেইল আসবে সেই মেইলটিতে ক্লিক করে কনফার্ম করতে হবে। তারপর আপনার একাউন্টটি লগ ইন করুন। লগ ইন করার পর আপনার একাউন্ট এ আরো একটি মেইল আসবে সেই মেইলটি কনফার্ম করতে হবে। তারপর আপনার একাউন্ট লগ ইন হবে। এবার আপনাকে সাইটে বিভিন্ন ফিচারে শো করাবে। সেই সব বাটন গুলোকে এক এক করে স্কিব করতে হবে। তার পর আপনাকে ক্লেইম বোনাস নাও অপশন দিবে সেখানে ক্লিক করলে আরো একটি ফিচারে নিয়ে যাবে। সেখানে আপনাকে একটি রেফার লিংক দিবে সেই লিংক কপি করে আপনার সকল ফ্রেন্ড ও ফ্যামিলির সাথে শেয়ার করুন। আপনার রেফারেলে যারা একাউন্ট করবেন তাদের থেকে আপনি পাবেন ০.০০১ লাইট কয়েন আর যে একাউন্ট তৈরি করলো সে পাবে ০.০০২ লাইট কয়েন। যে যত একাউন্ট করাতে পারবে তার তত ইনকাম বেশি হবে।

বেশি ইনকাম

বেশি বেশি ইনকাম করার জন্য আপনার একাধিক জিমেইল এড্রেস থাকতে হবে। আপনার যত জিমেইল একাউন্ট থাকবে তত ডলার আয় করতে পারবেন। আপনাকে বেশি বেশি ইনকাম করার জন্য আপনার মোবাইলে থাকা ব্রাউজারটি প্রতিবার একাউন্ট করার পর ক্লিয়ার ডাটা করতে হবে। তারপর সেম ভাবে আপনার লিংক থেকে একাউন্ট খুললেই আপনার একাউন্ট এ ডলার টি জমা হয়ে যাবে।

পেমেন্ট

পেমেন্ট নেয়ার জন্য আপনাকে এই সাইট থেকে একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে। কোয়েনাট এপ্লিকেশন ডাউনলোড করতে হবে এবং সেখানে এপ্লিকেশন্টি লগ ইন করতে হবে। লগ ইন করার জন্য আপনার সাইটে যে যে ইমেইল ও পাসওয়ার্ড ব্যবহার করেছেন সেই সব দিয়ে এই এপ্লিকেশনে লগ ইন করুন। তার পর সিকুরিটি কোড চাইবে প্রতিবার লগ ইন করতে এই কোড চারটা লাগবে তাই মনে রাখার মত সিকুরিটি দিন। তারপর আপনার সব তথ্য দেখতে পারবেন।এবার আপনাকে পেমেন্ট নেবার জন্য দেখতে পারবেন লাইট কয়েনে ডলার জমা আছে সেখানে ক্লিক করলে আপনার ডলার ও লাতোশি গুলো দেখাবে। এবার আপনাকে লাইট কয়েনের উপর ক্লিক করতে হবে। তারপর দেখবেন ডিপোজিট ও উইথড্রো লেখা আছে। এবার উইথড্রো বাটনে ক্লিক করুন তারপর আপনি দেখতে পারবেন কত কয়েন সর্বনিম্ন পেমেন্ট নেয়া যায়। এখানে সর্বনিম্ন ০.০০৩ হলেই পেমেন্ট নেয়া যায়। আর পেমেন্ট নেয়ার জন্য ০.০০১ চার্জ নিবে এই ওয়েব সাইট। আপনার কত ডলার আছে সেটা লিখুন তার নিচে সাবমিট অপশন আছে সেখানে ক্লিক করুন। নিচের দিকে আপনার কাছে লাইট কয়েনের এড্রেস চাইবে সেখানে ক্লিক করে দিন।তার পর পেমেন্ট সাবমিট করুন। খুবই অল্প সময়ে আপনার কাছে পেমেন্ট চলে আসবে। তার পর সেই ডলার আমাদের কাছে সেল করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

আরো অনেক ফিচার রয়েছে যে গুলো আপনারা নিজেরাই পারবেন।

33 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here