প্রতিদিন ৪০০-৫০০ টাকা আয় করুন, কোন প্রকার ইনভেস্ট ছাড়াই।

32
870

চলুন জেনে নেই আজকের আর্টিকেল সম্পর্কে :
আজকের পোস্টটি ২০২০ সালের সেরা একটি ইনকামের ওয়েব সাইটের কথা বলবো। এই সাইটে শুধু আপনাকে ১ ঘন্টা পর পর ক্লেম করতে হবে। আর যদি আপনি রেফার করে নিতে পারেন তাহলে তো ইনকামের শেষ নাই। তাই আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

সর্বোপরি যে কথাটা আমরা বলি আপনাকে অনলাইন থেকে টাকা আয় করতে গেলে অবশ্যই ধৈর্য ধরতে হবে। কারণ অনলাইন আপনাকে এক ক্লিকেই হাজার হাজার ডলার বা বিটকয়েন দিবে না। আপনাকে সময় ও ধৈর্য ধরে টাকা আয় করতে হবে।

রেজিস্ট্রেশন

আপনি যখন কোন সাইটে কাজ করতে যাবেন তখন আপনাকে সেই সাইটে একটি অ্যাকাউন্ট করতে হবে। আপনি যদি কোন অ্যাকাউন্ট না করে কাজ করেন তাহলে আপনি যতই কাজ করেন কোন টাকা বা ডলার আপনার যোগ হবে না। তাই আপনাকে সঠিক নাম ও সঠিক মনে রাখার মত পাসওয়ার্ড ব্যবহার করতে হবে।
ঠিক তেমন এই সাইটে প্রথমেই যখন লিংক এ ক্লিক করবেন তখন একটি রেজিস্ট্রেশন ফরম পাবেন। সেই ফরমটি পুরনো করতে হবে সঠিক তথ্য প্রদান করে।

প্রথমেই একটি ফুল নাম দিতে হবে।
তারপর ইউজার নাম দিতে হবে।
তারপর সঠিক জিমেইল দিতে হবে।
পরপর সঠিক পাসওয়ার্ড দিতে হবে
শেষে রোবট ক্যাপ্চা পূরণ করে সাবমিট করতে হবে।

আপনাদের সুবিধার্থে:

Full name : shah alam
User name : shah56
Your gmail:[email protected]
password :Ak321321
re password :Ak321321
Robot: ππ\œ©
©i read terms and conditions
Submit

এভাবেই মূলত এই সাইটে একটি সফল অ্যাকাউন্ট খুলতে পারবেন। আপনি যদি আমাদের দেখানো নির্দেশনা অনুশরণ করেন তাহলে এই সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি হবে ইনশাহ আল্লাহ।

কাজ

অ্যাকাউন্ট করার ঝামেলা শেষ এবার ইনকাম করার পালা। কিভাবে এই সাইটে আমরা ইনকাম করবো সেটাই বড় কথা। চলুন এবার আমরা ইনকাম সম্পর্কে জানবো,
সরাসরি আপনার অ্যাকাউন্ট এ প্রবেশ করার পর প্রথমেই সাইটে দেখতে পাবেন (=) এরকম তিনটি দাগ আছে সেখানে ক্লিক করুন। তারপর আপনাদের সামনে অনেকটি ফিচার বা লেখা দেখতে পাবেন। সেই সমস্ত লেখার মধ্যে বোনাস Bonus অপশনটি পাবেন সেখানে ক্লিক করুন। ক্লিক করলে সেখানে অনেক পেমেন্ট প্রুফ দেখতে পারবেন তার নিচের দিকে চলে আসেন। নিচের দিকে আসার পর রোবট দেখতে পারবেন সেখানে ক্লিক করুন। অটো রোবট ক্যাপ্চা টিক হতে পারে আর যদি ক্যাপ্চা আসে তবে আপনাকে ক্যাপ্চা পুরণ করতে হবে। তারপর নিচে দেখুন অকে অপশন পাবেন সেখানে ক্লিক করেন। ক্লিক করলে দেখবেন আপনাকে একটা নোটিফিকেশন দেখাবে সফল ভাবে কিছু বিটকয়েন সাতোসি পেয়েছেন। সেই সাতোসি গুলো আপনার অ্যাকাউন্ট এ জমা হবে। এভাবেই প্রতি এক ঘন্টা পরপর ক্লেইম করে ইনকাম করতে পারবেন। আপনি যত ক্লেইম করতে পারবেন আপনার তত ইনকাম হবে। আপনার ভাগ্য ভালো থাকলে আপনি এক ক্লিকে পাঁচ ডলার পর্যন্ত ইনকাম করতে পারেন। তবে প্রতিটা ক্লেইমে আপনি ০.০২ $ করে পাবেন তথা ১০০+সাতোসি পাবেন। আপনারা অনলাইনে যারা কাজ করেন তারা অবশ্যই জানেন যে বর্তমান বিটকয়েন এর দাম অনেক। তাই বেশি বেশি কাজ করে পেমেন্ট নিন।
সর্বোপরি এই সাইটে দিনে ২৪ বার ক্লেইম করতে পারবেন। কারণ এই সাইটে ঘন্টায় এক বার ক্লেইম করা যায়। তাই আপনি প্রতি ঘন্টা ক্লেইম করার চেষ্টা করুন বড় ধরনের একটা অ্যামাউন্ট পেয়ে যেতে পারেন।

রেফার

আমরা এটা অবশ্যই জানি আমার হয়ে যদি কেউ কোন কাজ করে দেয় তাহলে আমার ইনকামটা ১০গুন বেড়ে যাবে।
ঠিক তেমনই আপনার রেফার লিংক থেকে কেউ যদি অ্যাকাউন্ট খুলে কাজ করে তাহলে তাদের কাজের ১০% আপনি ঘুমিয়ে ঘুমিয়ে পেয়ে যাবেন। আর এভাবে আপনি যত রেফার করতে পারবেন তত আপনার ইনকাম বেশি হতে থাকবে। আর সেই রেফার কমিশন আপনার একাউন্ট এ জমা হতে থাকবে। এবার এই সাইটে আপনাকে রেফার লিংক বের করতে হবে। রেফার লিংক বের করার জন্য আপনাকে [=] এরকম ফিচারে ক্লিক করতে হবে। এই আইকন টি উপরে সাইটে দেখতে পাবেন। ক্লিক করার পর দেখবেন রেফারেন্স অপশন আছে সেখানে ক্লিক করুন। তারপর নিচের দিকে দেখুন একটি লিংক পেয়ে যাবেন। সেই লিংকটি হলো আপনার রেফার লিংক। এবার এই রেফার লিংকটি শেয়ার করুন আপনার বন্ধু বা সোস্যাল সাইটে। শেয়ার করার ফলে আপনার অনেক রেফার হতে পারে। কারণ প্রচারণাই হলো প্রধান ব্যবসা।

আপনার রেফারেলে ক্লিক করলে দেখতে পারবেন কত জন আপনার রেফারেলে জয়েন হয়েছে। এবং আপনার রেফার থেকে কত ইনকাম হলো তাও দেখতে পাবেন। তাহলে এবার আপনি হিসাব করে দেখুন যদি আপনার রেফারেলে ১০জন জয়েন করে কাজ করে তাহলে আপনি তাদের থেকে বড় একটা কমিশন পেয়ে যাবেন। যেমন ধরেন আপনার রেফারালরা প্রত্যেকে পাঁচ ডলার করে ইনকাম করেছে তার থেকে আপনি ১০% কমিশন পাবেন। তাহলে আপনি কত টাকা বা ডলার পাবেন, ০.৫০% আপনি একটা রেফার থেকে পেলেন। তাহলে ১০টা রেফার থেকে আপনি পাবেন ৫$ তাহলে বুজতেই পারছেন রেফারেলে কত ইনকাম। তাই আপনার ইনকাম বাড়াতে আপনার কাজের পাশাপাশি রেফার করতে হবে। যত রেফার তত বিটকয়েন বা ডলার আয়। একেই মূলত অ্যাফিলিয়েট মার্কেটিং বলে থাকে অনলাইন দুনিয়ায়।

ডলার উইথড্রো

আমরা অ্যাকাউন্ট করলাম তারপর ইনকাম করলাম রেফারও করলাম। আমরা কিভাবে টাকা বা ডলার আমাদের বিটকয়েন এ নিবো। আমাদের বিটকয়েন সাতোসি গুলো আমাদের কয়েনবেসে নেয়ার জন্য ওয়ালেট অপশনে ক্লিক করতে হবে। তারপর আপনার ব্যালান্স দেখতে পাবেন, তার সাইটে আপনার সাতোসির রেট বা কত ডলার দেখতে পাবেন। তার সাইটে ডিপোজিট দেখতে পাবেন, তার সাথেই পেয়ে যাবেন উইথড্রো অপশন সেখানে ক্লিক করুন। ক্লিক করার পর আপনার সামনে ফুল পেজটি লোড নিবে এবং আপনার সাতোসি দিতে হবে। তারপর আপনার কয়েনবেসে অ্যাকাউন্ট এ এসে বিটকয়েন ওয়ালেট অ্যাড্রেসটি কপি করে এনে এই সাইটে পেস্ট করতে হবে।
তারপর আপনাকে সাবমিট করতে হবে। সাবমিট করার সাথে সাথে আপনার কয়েনবেসে এর বিটকয়েন এ ডলার টা এই সাইটের মালিক সেন্ড করে দিবে। তার পর আপনি সেই ডলার কোন একটি সাইটে বিক্রি করে টাকা বিকাশ বা রকেটে নিতে পারবেন।

তাছাড়াও এই সাইটের হোম পেজে আসলে আপনার বিটকয়েন এর বর্তমান রেট সম্পর্কে জানতে পারবেন। আর এই সাইটে কত জন ভিজিটর বা ইউজার রয়েছে। আর কত বিটকয়েন ডিপোজিট করেছে ও কত বিটকয়েন উইথড্রো করেছে সব দেখতে পারবেন।

blog,bots,

এই সাইটে আরো কিছু ফিচার দেয়া আছে। সেগুলোর মধ্যে ব্লোগ,এখানে বল্গিং করেও ইনকাম করতে পারবেন। আর আপনি চাইলে বোট থেকেও ইনকাম করতে পারেন।

মূল কথা হলো এই সব সাইটে আপনি ভিজিট করলেই সব জানতে পারবেন।
আজকের এই আর্টিকেলে আপনাদেরকে সাধারণ কিছু ধারণা দিলাম, এই ভাবে আপনি এই সাইটে ইনকাম করতে পারবেন।

আমরা সব সময় নতুন ভাল মানের ওয়েব সাইট শেয়ার করি যাতে আপনি অনলাইনে ইনকাম করে বেকারত্ব দূর করতে পারেন।
এই সাইট একেবারে নতুন আপনারা নির্দিধায় কাজ করতে পারেন পেমেন্ট গেরান্টি আমাদের।
আর একটি মজার বিষয় এখান থেকে পেমেন্ট নিতে কোন চার্জ বা ফি দিতে হবে না বা কাটবে না।
আর আপনার মন যখন চায় তখনই কাজ করতে পারবেন। সেটা সম্পূর্ণ আপনার ব্যাক্তিগত ব্যাপার যখন খুশি কাজ করতে পারেন।
সাথে থাকার জন্য ধন্যবাদ।

32 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here